1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত খোয়াসাগর দিঘির পশ্চিম পাড়ে ভিন্ন তফসিলে হবে ডিসি পার্ক হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণ নিয়ে লক্ষ্মীপুরে নারী উদ্যোক্তা হচ্ছেন ২৬৫ জন মায়ের কোলে ফিরেছে চুরি হওয়া শিশু ওহি লক্ষ্মীপুরে ৩ দিনব্যাপী জাতীয় পিঠা উৎসব শুরু লক্ষ্মীপুরে ফসলি জমির টপসয়েল ইটভাটায় বিক্রির দায়ে ৫০ হাজার টাকা জরিমানা স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষকদের এগিয়ে আসতে হবে: লক্ষ্মীপুর জেলা প্রশাসক লক্ষ্মীপুর পিডিবি থেকে বহুল আলোচিত উপ সহকারী প্রকৌশলী মশিউর রহমানকে অপসারণ উপজেলা নির্বাচনে দলীয় প্রতীক না দেওয়ার সিদ্ধান্ত লক্ষ্মীপুরে গভীর রাতে শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে দিলেন পুলিশ সুপার

সালথায় নারী ও শিশু নির্যাতন এবং মাদক বি‌রোধী বিট পু‌লি‌শিং কার্যক্রম অনু‌ষ্ঠিত

  • প্রকাশিত: শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৫৩ বার পড়া হয়েছে

মহসিন মিজবাহ
সালথা (ফ‌রিদপুর)

সারা বাংলা‌দে‌শের সাথে মিল রেখে ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলা‌তে নারী ও শিশু নির্যাতন এবং মাদক বি‌রোধী বিট পু‌লি‌শিং কার্যক্রম অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। সালথা থানা পু‌লি‌শের আ‌য়োজ‌নে আজ (১৭ অক্টোবর) বেলা ১০ টায় সারা দে‌শের সা‌থে মিল রেখে উপ‌জেলার ৮ টি ইউনিয়‌নে এই বিট পু‌লি‌শিং কার্যক্রম অন‌ু‌ষ্ঠিত হয়।

উপ‌জেলার ৮টি ইউনয়নে সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ আলী জিন্নাহ এবং ও‌সি তদন্ত সুব্রত গোলদারসহ পর্যায়ক্র‌মে ১জন এস আই ও ১ জন এএসআই প্র‌তি ইউনিয়‌নে উপ‌স্থিত হ‌য়ে এই কার্যক্রম প‌রিচালনা ক‌রা হয়। উপ‌জেলার যদুনন্দী ইউনিয়‌নে এসময় উপ‌স্থিত ছি‌লেন অত্র ইউনিয়‌নের চেয়ারম্যান আবুল খা‌য়ের মু‌ন্সি, সালথা থানার এসআই মোঃ স‌হিদুল ইসলাম, এএসআই মোবারক হো‌সেন, অত্র ইউ‌নিয়‌নের সা‌বেক চেয়ারম্যান আঃ রব মোল্যা, অত্র ইউ‌নিয়‌নের সদস্য ও ম‌হিলা সদস্য এবং স্থানীয় গন্যমান্য ব্য‌ক্তিবর্গ। প্র‌তি‌টি ইউনিয়‌নেই জনপ্র‌তি‌নি‌ধি, স্থানীয় গন্যমান্য ব্য‌ক্তিবর্গ, গ্রাম পু‌লিশ ও সাধারণ মানুষ উপ‌স্থিত ছি‌লেন।

সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ আলী জিন্নাহ ব‌লেন, আপনাদের যে কোনো সমস্যার জন্য সবসময় আপনাদের পাশে থাকতে চাই। মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। আমরা সে আলোকেই কাজ করে যাচ্ছি। আমরা মানবিক পুলিশ হতে চাই। আপনাদের এলাকায় নারী ও শিশু নির্যাতনসহ যে কোনো অপরাধ সংঘটিত হলে আমাদেরকে অবগত করে সহযোগিতা করবেন। সালথা থানা পুলিশ অপরাধ নিয়ন্ত্র‌নে নিরলসভা‌বে কাজ ক‌রে যা‌চ্ছে।

মহসিন মিজবাহ
সালথা ফ‌রিদপুর

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: : ইয়োলো হোস্ট