1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ০৫:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন লক্ষ্মীপুরে বিচার বিভাগের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন লক্ষ্মীপুরে রাজমহল রেস্টুরেন্ট এন্ড বিরিয়ানী হাউজ উত্তর তেমুহনী শাখার শুভ উদ্ভোধন লক্ষ্মীপুরে মানব পাচারের শিকার ব্যক্তির আইনগত অধিকার বিষয়ক সংবেদনশীলতা অধিবেশন লক্ষ্মীপুরে সন্ত্রাস দমন ও অপরাধ প্রতিরোধকেন্দ্র নির্মাণ প্রকল্পের আওতায় সেমিনার চন্দ্রগঞ্জের বশিকপুরে পুলিশ সুপার ডে ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে কানের দুল আত্মসাতের জন্য শিশু হত্যা : গৃহবধূর আমৃত্যু কারাদন্ড লক্ষ্মীপুরে বীর মুক্তিযোদ্ধা আবু তাহেরকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন লক্ষ্মীপুরে অপহরণ মামলার ভিকট্রিম ও বাদীর বিরুদ্ধে আসামী পক্ষের অপহরণ মামলা! আল-মুঈন ইসলামী একাডেমীর হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান ও অভিভাবক সম্মেলন

সামান্য মুরগিকে কেন্দ্রকরে বাসুরের হাতে ছোট ভাইয়ের বউয়ের মৃত্যু।

  • প্রকাশিত: সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৭৬ বার পড়া হয়েছে

মোঃ সিরাজুল হক রাজু স্টাফ রিপোর্টার।

বরিশালে মুরগি নিয়ে বিরোধের জেরে ছোট ভাইয়ের স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে ভাসুুর। গত শনিবার (২ জানুয়ারী) রাত ৮টার দিকে নাসিমা বেগম (৫৫) নামের ওই নারী বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে মৃত্যুবরণ করেন।

এই হামলায় আহত তার স্বামী এনছান শরীফ সেখানে চিকিৎসাধীন আছেন। এর আগে স্বামী-স্ত্রীকে গত ২৯ ডিসেম্বর রাতে বড় ভাই সুলতান শরীফ, তার ছেলে জাকির শরীফ, জলিল শরীফ, রাসেল শরীফ, এনিসহ পরিবারের সদস্যরা পিটিয়ে আহত করে। ঘটনাটি বরিশাল সদর উপজেলার কুন্দিয়ালপাড়া গ্রামের।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত ২৯ ডিসেম্বর আপন বড় ভাই সুলতান শরীফ পূর্ববিরোধের জেরে ছোট ভাই এনছান শরীফের পালিত মুরগি মেরে ফেলেন। এই বিষয়টির প্রতিবাদ করায় ২৯ ডিসেম্বর রাত ৯টার দিকে বড় ভাই সুলতান শরীফ ও তার পরিবারের সদস্যদের তুমুল বিরোধ সৃষ্টি হয়।

এর জের ধরে সুলতান শরীফ, তার ছেলে জাকির শরীফ, জলিল শরীফ, রাসেল শরীফ ও এনিসহ পরিবারের সদস্যরা একত্রিত হয়ে এনছান শরীফ ও তার স্ত্রীর ওপর হামলা করে। এতে স্বামী-স্ত্রী উভয়ে গুরুতর আহত হলে উদ্ধার করে শেবাচিম হাসপাতালের নিয়ে যায়। সেখানে তিনদিন চিকিৎসাধীন থাকার পরে শনিবার রাতে গৃহবধূ নাসিমা বেগমের মৃত্যুবরণ করেন।

গৃহবধূর মৃত্যুর খবর পেয়ে রাতে শেবাচিম ছুটে যান বরিশাল পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য  হাসপাতালের মর্গে পাঠানো হয়

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: নাজমুল রনি