1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত খোয়াসাগর দিঘির পশ্চিম পাড়ে ভিন্ন তফসিলে হবে ডিসি পার্ক হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণ নিয়ে লক্ষ্মীপুরে নারী উদ্যোক্তা হচ্ছেন ২৬৫ জন মায়ের কোলে ফিরেছে চুরি হওয়া শিশু ওহি লক্ষ্মীপুরে ৩ দিনব্যাপী জাতীয় পিঠা উৎসব শুরু লক্ষ্মীপুরে ফসলি জমির টপসয়েল ইটভাটায় বিক্রির দায়ে ৫০ হাজার টাকা জরিমানা স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষকদের এগিয়ে আসতে হবে: লক্ষ্মীপুর জেলা প্রশাসক লক্ষ্মীপুর পিডিবি থেকে বহুল আলোচিত উপ সহকারী প্রকৌশলী মশিউর রহমানকে অপসারণ উপজেলা নির্বাচনে দলীয় প্রতীক না দেওয়ার সিদ্ধান্ত লক্ষ্মীপুরে গভীর রাতে শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে দিলেন পুলিশ সুপার

শৈলকুপায় সামাজিক দল পরিবর্তন করায় প্রতিপক্ষের হামলায় আহত-৫

  • প্রকাশিত: সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬৯ বার পড়া হয়েছে

মোঃ আনোয়ার হোসেন,ঝিনাইদহ প্রতিনিধি,২১সেপ্টেম্বর ২০২০ঃ

ঝিনাইদহে সামাজিক দল পরিবর্তন করায় প্রতিপক্ষের হামলায় অন্তত ৫ জন আহত হয়েছে। আজ সোমবার সকালে শৈলকুপা উপজেলার ১০নং বগুড়া ইউনিয়নের বড়বাড়ী বগুড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ইউনিয়ন জুড়ে চরম উত্তেজনা বিরাজ করছে।
স্থানীয়রা জানায়, বগুড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নজরুল ইসলাম বিশ্বাসের কর্মকান্ডে বিরক্ত হয়ে ও তার নির্যাতন থেকে বাঁচতে রোববার সন্ধ্যায় ওই গ্রামের আনোয়ার শেখ ও মুকাব্বের হোসেনের নেতৃত্বে ৫০/৬০ আওয়ামীলীগ কর্মী-সমর্থক সাবেক ছাত্রনেতা ও ঝিনাইদহ জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শফিকুল ইসলাম শিমুলের সামাজিক দলে যোগদান করে।
এতে ক্ষিপ্ত হয়ে বর্তমান চেয়ারম্যান নজরুল ইসলামের নির্দেশে তার কর্মীরা মাঠে কাজ করার অবস্থায় আনোয়ার শেখসহ কয়েকজনের উপর হামলা চালায়। আহতদের উদ্ধার করে শৈলকুপা ও ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হুসাইন বলেন, ১০নং বগুড়া ইউনিয়নে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। সার্বিক পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রনে আছে।
জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শফিকুল ইসলাম শিমুল বলেন, আগামী বছরের মার্চ থেকে শুরু হচ্ছে ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন,আর ইউনিয়ন পরিষদের নির্বাচনে আমি চেয়ারম্যান পদপ্রার্থী। ইউপি নির্বাচনকে ঘিরে স¤প্রতি বর্তমান চেয়ারম্যান নজরুল ইসলাম সমর্থিত অর্ধশতাধিক লোকজন দল ভেঙ্গে আমার সমর্থনে পক্ষে যোগ দেয়। যা নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনার এক পর্যায়ে আজ সোমবার সকালে বর্তমান চেয়ারম্যানের নেতৃত্বে আমার সমর্থকদের ক্ষেতে কাজ করার সময় হামলা চালায়। এ সময় হামলায় আমার আ.লীগ কর্মী-সমর্থক পাঁচজনকে আহত করে।

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: : ইয়োলো হোস্ট