1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ১১:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ ২ জনের যাবজ্জীবন কারাদণ্ড লক্ষ্মীপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন লক্ষ্মীপুরে বিচার বিভাগের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন লক্ষ্মীপুরে রাজমহল রেস্টুরেন্ট এন্ড বিরিয়ানী হাউজ উত্তর তেমুহনী শাখার শুভ উদ্ভোধন লক্ষ্মীপুরে মানব পাচারের শিকার ব্যক্তির আইনগত অধিকার বিষয়ক সংবেদনশীলতা অধিবেশন লক্ষ্মীপুরে সন্ত্রাস দমন ও অপরাধ প্রতিরোধকেন্দ্র নির্মাণ প্রকল্পের আওতায় সেমিনার চন্দ্রগঞ্জের বশিকপুরে পুলিশ সুপার ডে ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে কানের দুল আত্মসাতের জন্য শিশু হত্যা : গৃহবধূর আমৃত্যু কারাদন্ড লক্ষ্মীপুরে বীর মুক্তিযোদ্ধা আবু তাহেরকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন লক্ষ্মীপুরে অপহরণ মামলার ভিকট্রিম ও বাদীর বিরুদ্ধে আসামী পক্ষের অপহরণ মামলা!

শৈলকুপায় প্রতিপক্ষের হামলায় এক জন মহিলা নিহত।

  • প্রকাশিত: সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৬৬ বার পড়া হয়েছে

ঝিনাইদহ জেলা প্রতিনিধি। মোঃ আনোয়ার হোসেন।
ঝিনাইদহের শৈলকুপায় প্রতিপক্ষের হামলায় সুফিয়া বেগম (৫৫) নামের এক মহিলা নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো ৫ জন। হামলায় বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটে।

সোমবার সকালে উপজেলার সারুটিয়া ইউনিয়নের ভাটবাড়িয়া কারিগর পাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়,ভাটবাড়িয়া কারিগর পাড়ার জালাল উদ্দিন ওরফে বদরের ছেলে হিরোকের সাথে প্রতিবেশী আলাল উদ্দিনের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে সোমবার সকালে প্রতিপক্ষ আলাল ও রেজাউলের নেতৃত্বে হিরোকের বাড়ীতে হামলা চালায়। হামলায় হিরোকের মা সুফিয়া বেগম নিহত হয় ও আহত হয় আরো ৫ জন।

এসময় হামলাকারীরা দুটি বাড়ী ভাংচুর করে। আহতদের উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান,নিহতের মৃতদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: নাজমুল রনি