1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুরে মানব পাচারের শিকার ব্যক্তির আইনগত অধিকার বিষয়ক সংবেদনশীলতা অধিবেশন লক্ষ্মীপুরে সন্ত্রাস দমন ও অপরাধ প্রতিরোধকেন্দ্র নির্মাণ প্রকল্পের আওতায় সেমিনার চন্দ্রগঞ্জের বশিকপুরে পুলিশ সুপার ডে ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে কানের দুল আত্মসাতের জন্য শিশু হত্যা : গৃহবধূর আমৃত্যু কারাদন্ড লক্ষ্মীপুরে বীর মুক্তিযোদ্ধা আবু তাহেরকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন লক্ষ্মীপুরে অপহরণ মামলার ভিকট্রিম ও বাদীর বিরুদ্ধে আসামী পক্ষের অপহরণ মামলা! আল-মুঈন ইসলামী একাডেমীর হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান ও অভিভাবক সম্মেলন জাতীয় শিশু দিবসে লক্ষ্মীপুর সদর হাসপাতালের শিশু ওয়ার্ডে উপহার সামগ্রী বিতরণ পেস্টিসাইড অফিসার্স অ্যাসোসিয়েশন লক্ষ্মীপুর জেলা শাখার নির্বাচন সম্পন্ন লক্ষ্মীপুরে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

লালমনিরহাটে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টা

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ৬৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার : সাংবাদিক মোঃ ইকবাল মোরশেদ।

লালমনিরহাটের আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের বিন্নাগারী গ্রামে এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টা করেন মোক্তার আলী (৬০) নামে এক বৃদ্ধা।

গত(১৮ই ডিসেম্ববর) প্রতিবন্ধী কিশোরী(১৯)কে ধর্ষণ চেষ্টার অভিযোগে মোক্তার আলী(৬০) বিন্নাগারী এলাকা থেকে তাকে গ্রেফতার করেছেন আদিমারী থানার পুলিশ।

স্থানীয়রা ও পুলিশ জানায়, বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে বাড়িতে রেখে গত বৃহস্পতিবার দুপুরে তার বিধবা মা বাইরে যান।এ সময় বাড়িতে মেয়েটিকে একা পেয়ে মোক্তার আলী তাকে ডেকে পাশের সুপারি বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন।
এ সময় স্থানীয় এক নারী বিষয়টি দেখতে পেয়ে ধাওয়া করলে মোক্তার আলী পালিয়ে যান।

পরে ওই নারী বিষয়টি কিশোরীর মা ও সমাজের গণ্যমান্য ব্যক্তিদের জানালে পরদিন সকালে স্থানীয়ভাবে শালিশী বৈঠকের সিদ্ধান্ত মোতাবেক মেয়েটির মা বাদী হয়ে শুক্রবার সন্ধ্যায় আদিতমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
আদিতমারী থানা পুলিশ অভিযোগটি আমলে নিয়ে প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পেয়ে অভিযুক্ত মোক্তার আলীকে গ্রেফতার করে।

ওই কিশোরীর মা বলেন, লম্পট মোক্তার আলী দীর্ঘদিন ধরে বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিলো। তার পরিবারকে বিষয়টি জানানের পরও কোনও কাজ হয়নি। বৃহস্পতিবার দুপুরে বাড়িতে কেউ না থাকায় মেয়েকে একা পেয়ে ফুসলিয়ে সুপারী বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন তিনি।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাদীর অভিযোগের পেক্ষিতে মোক্তার আলীকে গ্রেফতার করা হয়েছ

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: নাজমুল রনি