1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
শনিবার, ২৫ মার্চ ২০২৩, ০৭:৫০ অপরাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুরে মানব পাচারের শিকার ব্যক্তির আইনগত অধিকার বিষয়ক সংবেদনশীলতা অধিবেশন লক্ষ্মীপুরে সন্ত্রাস দমন ও অপরাধ প্রতিরোধকেন্দ্র নির্মাণ প্রকল্পের আওতায় সেমিনার চন্দ্রগঞ্জের বশিকপুরে পুলিশ সুপার ডে ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে কানের দুল আত্মসাতের জন্য শিশু হত্যা : গৃহবধূর আমৃত্যু কারাদন্ড লক্ষ্মীপুরে বীর মুক্তিযোদ্ধা আবু তাহেরকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন লক্ষ্মীপুরে অপহরণ মামলার ভিকট্রিম ও বাদীর বিরুদ্ধে আসামী পক্ষের অপহরণ মামলা! আল-মুঈন ইসলামী একাডেমীর হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান ও অভিভাবক সম্মেলন জাতীয় শিশু দিবসে লক্ষ্মীপুর সদর হাসপাতালের শিশু ওয়ার্ডে উপহার সামগ্রী বিতরণ পেস্টিসাইড অফিসার্স অ্যাসোসিয়েশন লক্ষ্মীপুর জেলা শাখার নির্বাচন সম্পন্ন লক্ষ্মীপুরে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

“”রাজবাড়ীতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে প্রেমিক জুটি’র আত্মহত্যা””

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৯১ বার পড়া হয়েছে

মোঃ সাদ্দাম হোসেন সোহান
বিশেষ প্রতিনিধিঃ দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ রাজবাড়ী বোয়ালমারীতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এক ‘প্রেমিক জুটি’র আত্মহত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে বোয়ালমারী পৌরসভার সোতাশী গ্রামের রেলগেট সংলগ্ন এলাকায় রাজবাড়ী-ভাটিয়াপাড়া রেললাইনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন -লালমনিরহাট আদিতমারীর নায়েগড়বাড়ী গ্রামের গোলাম সাইফুল ইসলামের ছেলে মো. ফজলের রহমান (১৯) এবং ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার চরনারানদিয়া গ্রামের আলী আকবর শেখের মেয়ে ফারজানা আক্তার মুক্তা (১৮)।

স্থানীয়রা জানান, মোবাইল ফোনে দুজনের পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্প্রতি ফজলের রহমান লালমনিরহাট থেকে মুক্তার কাছে আসেন। প্রেমের বিষয়টি দুই পরিবার মেনে না নেওয়ায় তারা আত্মহত্যা করেছেন।খবর পেয়ে বোয়ালমারী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে বোয়ালমারী থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

রাজবাড়ি রেলওয়ে থানার উপ পুলিশ পরিদর্শক মো. মনিরুজ্জামান জানান, তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: নাজমুল রনি