1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২১ অপরাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত খোয়াসাগর দিঘির পশ্চিম পাড়ে ভিন্ন তফসিলে হবে ডিসি পার্ক হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণ নিয়ে লক্ষ্মীপুরে নারী উদ্যোক্তা হচ্ছেন ২৬৫ জন মায়ের কোলে ফিরেছে চুরি হওয়া শিশু ওহি লক্ষ্মীপুরে ৩ দিনব্যাপী জাতীয় পিঠা উৎসব শুরু লক্ষ্মীপুরে ফসলি জমির টপসয়েল ইটভাটায় বিক্রির দায়ে ৫০ হাজার টাকা জরিমানা স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষকদের এগিয়ে আসতে হবে: লক্ষ্মীপুর জেলা প্রশাসক লক্ষ্মীপুর পিডিবি থেকে বহুল আলোচিত উপ সহকারী প্রকৌশলী মশিউর রহমানকে অপসারণ উপজেলা নির্বাচনে দলীয় প্রতীক না দেওয়ার সিদ্ধান্ত লক্ষ্মীপুরে গভীর রাতে শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে দিলেন পুলিশ সুপার

মানবতার নেতা হয়ে পাশে থাকতে চান মেয়র পদ-প্রার্থী রুস্তম

  • প্রকাশিত: বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১০০ বার পড়া হয়েছে

রাজশাহী জেলাপ্রতিনিধি:

কেশরহাট পৌরসভা নির্বাচন প্রথম দফায় অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনায় মেয়র পদপ্রার্থীরা আগাম প্রচারণায় নেমে পড়েছেন। মেয়র পদপ্রার্থীদের মধ্যে সবচেয়ে প্রচার-প্রচারণায় এগিয়ে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, কেশরহাট পৌরসভার ১ নং প্যানেল মেয়র ও ৮ নং কাউন্সিলর রুস্তম আলী প্রাং। তার নির্বাচনী সভায় জন- সাধারনের মাঝেও ভোটের আমেজ শুরু হয়ে গেছে।

মেয়র পদ-প্রার্থী রুস্তম আলীর ধারাবাহিকতা নিবর্চানী সভা উপলক্ষে পৌর এলাকার ৫ নং ওয়ার্ড ফুলশো উচ্চ বিদ্যালয়ে ব্যাপক জন-সাধারণের উপস্থিতি ঘটে ।

এসময় তিনি বলেন, আমার এই মেয়র নির্বাচনী সভায় আমার প্রতি ভালোবাসার তাগিতে বৃষ্টির মধ্যে কাদা পার হয়ে জন-সাধারনের উপস্থিতির জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। এবার পৌরবাসি উন্নয়ন চাই, তাই পৌরবাসি আমার নিবর্চানী সভায় উপস্থিত হয়ে পরিবেশকে মুখরিত করে। আপনারা আজ আমার ডাকে সাড়া দিয়ে আমার পাশে আসেন। আমি মেয়র নির্বাচিত হয়ে আপনাদের সাথে মিলে-মিশে পৌর এলাকার সমস্যা সমাধান করে উন্নয়ন করবো।

তিনি আরো বলেন, অনেক জন-প্রতিনিধিরা ভোটের আগে বিভিন্ন ভাবে আশ্বাস দেয়। আর নির্বাচিত হওয়ার পরেই তারা নিজের পরিবার নিয়ে ব্যস্থ হয়ে যান, নিজের কথা ভাবতে গিয়ে সাধারণ মানুষের কথা ভুলে যান। আমি এবার মেয়র নির্বাচিত হয়ে পৌরবাসির পাশে থেকে মানবতার নেতা হিসেবে জনসেবা করবো ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: : ইয়োলো হোস্ট