1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
রবিবার, ০১ অক্টোবর ২০২৩, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রামের শীর্ষ সন্ত্রাসী ‘ঢাকাইয়া’ আকবর লক্ষ্মীপুরে গ্রেফতার লক্ষ্মীপুরের কমলনগরে ধ্বসে পড়েছে চার কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন ব্রিজের তিনটি গার্ডার লক্ষ্মীপুরের রামগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু লক্ষ্মীপুর ন্যাশনাল আইডিয়াল স্কুলে সবুজের স্বপ্ন মেলা লক্ষ্মীপুর পিডিবির নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে ডিসির নিকট অভিযোগ লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউটের সেই অধ্যক্ষ এখনও বহাল তবিয়তে! লক্ষ্মীপুর জেলা স্বাস্থ্য বিভাগের অভিযানে লাইসেন্স‍বিহীন দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা লক্ষ্মীপুরে তিন দিনব্যাপী স্থানীয় সরকার উন্নয়ন মেলার উদ্বোধন সমাজের বাস্তব চিত্র তুলে ধরলে মানুষ সাংবাদিকদের সম্মান করে: এমপি নয়ন রামগতিতে জোড়া খুন মামলার আসামী গ্রেফতার

মধুখালীতে ঘর উচ্ছেদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • প্রকাশিত: সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৫৬ বার পড়া হয়েছে

সুজল খাঁন,মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের মধুখালীতে বাড়ীতে থেকে ঘর উচ্ছেদের প্রতিবাদে উচ্ছেদের শিকার পরিবারের সংবাদ সম্মেলন।

আজ দুপুর সাড়ে ১২টায় মধুখালী পৌর সদরের গোন্দারদিয়া গ্রামে নিজ বাড়ীতে মোঃ আমিরুল খন্দকার লিখিত বক্ত্যে বলেন এই জমি আমাদের পৈএিক সুএে প্রাপ্ত । বসত বাড়ি দীর্ঘ প্রায় ১শ বছরের বাড়ী ও বাগানসহ ভোগ দখল করে আসছি আমরা। আমরা ভুমিহীন,অসহায় অথচ লোভের বশবর্তী হয়ে সাবেক উপজেলা চেয়ারম্যান মো:আজিজুর রহমান মোল্লা আমাদের উচ্ছেদের পায়তারা করছেন।

এ বিষয়ে মো: আজিজুর রহমান মোল্লার কাছে জানতে চাইলে তিনি বলেন আমি ক্রয় সুএে জমির মালিক। আমার কাছে জমির কাগজ পএ রয়েছে। আমি প্রায় এই জমি ৩০ বছর আগে ক্রয় করি। আমি ওদের থাকতে দিয়ে ছিলাম। সুবিধা মত তারা তাদের ঘর সরিয়ে নিবে। কিন্ত আজ আামার প্রয়োজনে জমি ফেরৎ নিতে চাইলে তারা বলে জমি তাদের। তাদের কোন কাগজপত্র নাই যেটা আমার আছে।

এ সময় আমিরুলের ভাই মোঃ ওবায়দুলসহ পরিবারের অন্যান্য সদস্যগন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: : ইয়োলো হোস্ট