1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত খোয়াসাগর দিঘির পশ্চিম পাড়ে ভিন্ন তফসিলে হবে ডিসি পার্ক হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণ নিয়ে লক্ষ্মীপুরে নারী উদ্যোক্তা হচ্ছেন ২৬৫ জন মায়ের কোলে ফিরেছে চুরি হওয়া শিশু ওহি লক্ষ্মীপুরে ৩ দিনব্যাপী জাতীয় পিঠা উৎসব শুরু লক্ষ্মীপুরে ফসলি জমির টপসয়েল ইটভাটায় বিক্রির দায়ে ৫০ হাজার টাকা জরিমানা স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষকদের এগিয়ে আসতে হবে: লক্ষ্মীপুর জেলা প্রশাসক লক্ষ্মীপুর পিডিবি থেকে বহুল আলোচিত উপ সহকারী প্রকৌশলী মশিউর রহমানকে অপসারণ উপজেলা নির্বাচনে দলীয় প্রতীক না দেওয়ার সিদ্ধান্ত লক্ষ্মীপুরে গভীর রাতে শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে দিলেন পুলিশ সুপার

ব্রেকিং নিউজ পিরোজপুরের বেকুটিয়া সেতুর কাজের নামে হচ্ছে দুর্নীতি।

  • প্রকাশিত: শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ৭১ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ। পিরোজপুর জেলা বাংলাদেশে চীনার অষ্টম সেতু নির্মান কাজ সবাইকে দেখার অনুরোধ রইলো?
“তেবে অতি দুঃখের সাথে বলতে হয় যে আমাদের বেকুটিয়া সেতুর কাজ চলিতেছে তবে সেতুর একটি ছবি আপনাদের মাঝে তুলে ধরলাম, এই ধরনের কাজ করে সাধারণ মানুষকে ধোকা দেওয়া ছারা আর কিছুই নয়,আজ।

রাষ্ট্রেীয়ভাবে যদি এমন কাজ করা হয় তাহলে মানুষ কোথায় গিয়ে দাড়াঁবে হাজার হাজার কোটি টাকা খরচ করে স্থাপনা নির্মান করে সেটা যদি মানসম্মত না হয়,সে কাজ করার থেকে না করাই ভালো মানুষের ভোগান্তি আছে থাক সেটাই ভালো,কিন্তু মানুষকে স্বপ্ন দেখিয়ে কোনো লাভ নেই এই সেতুটি।

পিরোজপুর জেলা বাসীর স্বপ্নের সেতু আজ স্বপ্ন দেখার আগেই যদি এই সেতুর এই অবস্থা হয়, তাহলে সামনের দিনগুলো নিয়ে মানুষ কিভাবে স্বপ্ন দেখবে স্বপ্ন স্বপ্নই থেকে জাবে কখনোই বাস্তব হবে না আমি দেশবাসীর কাছে আবেদন করছি যেতে এই ব্যাপারটি।

সারা দেশের মানুষের কাছে ছড়িয়ে দেওয়া হয়,তা না হলে হাজার হাজার কোটি টাকার সম্পদ নষ্ট হয়ে যাবে সেটা আমরা মেনে নিতে পারি না চোর বাটপাড়রা এভাবেই লুটপাট করে খেয়ে যাচ্ছে। সূত্রঃ দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ।

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: : ইয়োলো হোস্ট