1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুরে চাঞ্চল্যকর মামুন হত্যা মামলায় পরকীয়া প্রেমিক-প্রেমিকার যাবজ্জীবন কারাদণ্ড লক্ষ্মীপুরে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড লক্ষ্মীপুরে বিএনপি নেতাসহ ৩ জনের নামে চাঁদাবাজির মামলা সেন্টমার্টিনে আটকেপড়া পর্যটকরা ফিরবেন আজ ঘূর্ণিঝড় মিধিলি, সাগরে ভেসে থাকা ১৫ জেলে উদ্ধার ঘূর্ণিঝড় মিধিলি, লক্ষ্মীপুরে ক্ষতিগ্রস্ত ৭০ হাজার হেক্টর আমন ধান লক্ষ্মীপুরের রায়পুরে চালককে কুপিয়ে হত্যা করে অটোরিকশা ছিনতাই মেঘনায় মা ইলিশ রক্ষায় লক্ষ্মীপুর সদর ইউএনও’র অভিযান সাবেক সংসদ সদস্য এ্যানি চৌধুরী ৪ দিনের রিমান্ডে লক্ষ্মীপুর-৩ আসনের উপনির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়নপত্র জমা

বিয়ের প্রলোভন দিয়ে ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে।

  • প্রকাশিত: শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৭৬ বার পড়া হয়েছে

মোঃ হৃদয় হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রায়পুরে বিয়ের প্রলোভন দিয়ে ৭ম শ্রেণির ছাত্রীকে (১৩) ধর্ষণের অভিযোগে ১০ম শ্রেণির এক ছাত্রকে (১৬) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ওই কিশোরকে তার গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে।

এ ঘটনায় ভিকটিম কিশোরী বাদী হয়ে ধর্ষণের অভিযোগে রায়পুর থানায় মামলা করেছেন। ঘটনাটি ঘটেছে গত ১৬ সেপ্টেম্বর রাতে উপজেলার দক্ষিণ চরবংশী ইউপির কিশোরীর বাড়িতে। শনিবার মেডিকেল রিপোর্টের জন্য মেয়েটিকে সদর হাসপাতালে পাঠানো হবে।

গ্রেফতার কিশোর দক্ষিণ চরবংশী ইউপির চরকাছিয়া গ্রামের মাঝিবাড়ির বাসিন্দা।রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, অভিযুক্ত কিশোরের সামনে কিশোরী জবানবন্দি দিয়েছে। তার ভিত্তিতে ধর্ষণ মামলা রেকর্ড করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: : ইয়োলো হোস্ট