1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
মঙ্গলবার, ৩০ মে ২০২৩, ০৮:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুরে আভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহের উদ্বোধন লক্ষ্মীপুরে অস্ত্র মামলায় এক জনের ১০ বছরের সশ্রম কারাদণ্ড লক্ষ্মীপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদন্ড লক্ষ্মীপুরে মাকে কুপিয়ে ও পুড়িয়ে হত্যার দায়ে ছেলের মৃত্যুদণ্ড লক্ষ্মীপুরে হত্যা মামলায় দুই পুত্রসহ পিতার যাবজ্জীবন কারাদন্ড লক্ষ্মীপুরে মহান মে দিবস পালিত লক্ষ্মীপুরে বর্ণ্যাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত ভবানীগঞ্জে শাহজাহান স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা বৃত্তি প্রদান মায়ের ধারাবাহিক অনৈতিক কর্মকান্ডে অতীষ্ট হয়ে রাগে ক্ষোভে পুত্র কর্তৃক মাকে হত্যা বিচারপ্রার্থীদের জ্ঞাতার্থে লক্ষ্মীপুর ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালে অভিযোগ বক্স স্থাপন

বিজয় বাংলায় নিউজ প্রকাশের পর সুজানগরে গাজনার বিলে সুতি বাঁধ অপসারণ

  • প্রকাশিত: সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৯ বার পড়া হয়েছে

সুজানগর উপজেলা প্রতিনিধি
শেখ রেজাউল করিম,পাবনা: অনলাইন নিউজ পোর্টাল বিজয় বাংলা ২৪.কম এ নিউজ প্রকাশের পর পাবনার সুজানগরের ঐতিহ্যবাহী গাজনার বিলে অভিযান চালিয়ে অবৈধ সুতিজাল ও বাঁশের ১০টি সুতি বাঁধ অপসারণ করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার সুজানগর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রওশন আলী এ অভিযান পরিচালনা করেন।

উপজেলা মৎস্য অফিস সূত্রে জানা যায়, কতিপয় অসাধু মৎস্যজীবী সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে গাজনার বিলের হরের জলা, বিলগন্ডহস্তি এবং বাদাইসহ ১০টি পয়েন্টে অবৈধ সোঁতিজাল ও বাঁশের বাঁধ দিয়ে অবাধে মাছ শিকার করছিল। ওইদিন দুপুরে গোপন সংবদের ভিত্তিতে সুজানগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রওশন আলী উপজেলা মৎস্য বিভাগ, পানি উন্নয়র বোর্ড ও পুলিশ প্রশাসনে সহযোগিতায় বিশেষ অভিযান পরিচালনা করে ওই বাঁধ অপসারণ করেন।

অভিযানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা আব্দুর রউফ, পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ এমরান হোসেন ও উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক দুলাল হোসেন।

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: নাজমুল রনি