1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুরের রামগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু লক্ষ্মীপুর ন্যাশনাল আইডিয়াল স্কুলে সবুজের স্বপ্ন মেলা লক্ষ্মীপুর পিডিবির নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে ডিসির নিকট অভিযোগ লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউটের সেই অধ্যক্ষ এখনও বহাল তবিয়তে! লক্ষ্মীপুর জেলা স্বাস্থ্য বিভাগের অভিযানে লাইসেন্স‍বিহীন দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা লক্ষ্মীপুরে তিন দিনব্যাপী স্থানীয় সরকার উন্নয়ন মেলার উদ্বোধন সমাজের বাস্তব চিত্র তুলে ধরলে মানুষ সাংবাদিকদের সম্মান করে: এমপি নয়ন রামগতিতে জোড়া খুন মামলার আসামী গ্রেফতার প্রকাশিত সংবাদের প্রতিবাদ লক্ষ্মীপুরে পিডিবি নির্বাহী প্রকৌশলীর দুর্নীতি নিয়ে জেলা আইন-শৃঙ্খলা মিটিংয়ে ক্ষোভ প্রকাশ

ফরিদপুর জেলার মধুখালীতে অবৈধস্থাপনা উচ্ছেদ অভিযান।

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৫৩ বার পড়া হয়েছে

সুজল খাঁন, মধুখালীঃ

ফরিদপুরের মধুখালীতে সড়ক ও জনপথের জায়গায় অবৈধ স্থাপনার উছেদ করা হয়েছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) সকাল ১১:৩০ মিনিটে ঢাকা-খুলনা মহাসড়ক মধুখালী বাজার এলাকায় সড়ক ও জনপথের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু।

দীর্ঘদিন যাবত এক শ্রেণির প্রভাবশালী মহল সড়ক ও জনপদের জায়গায় অবৈধভাবে দখল করে ব্যবসা প্রতিষ্ঠান নির্মাণ করে ব্যবহার করে আসছিল। ফুটপাতের পাশে সড়ক ও জনপদের জায়গায় গড়ে উঠা স্থাপনাগুলো সরিয়ে নিতে ওই এলাকায় গণ নোটিশ দেওয়া হয়েছে।

মধুখালী থেকে উপজেলার কামারখালী টোল পিলাজা পর্যন্ত উচ্ছেদ অভিযান চলবে ।
অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রট দবিরউদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর সড়ক ও জনপথ উপ বিভাগীয় প্রকৌশলী মোঃ আবুল হোসেন, উপসহকারী প্রকৌশলী মোহাম্মদ আব্দুর রশিদ ও মধুখালী থানা অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম। মধুখালী বাজার এলাকায় পুকুর পাড়সহ অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয় ।

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: : ইয়োলো হোস্ট