1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
মঙ্গলবার, ৩০ মে ২০২৩, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুরে আভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহের উদ্বোধন লক্ষ্মীপুরে অস্ত্র মামলায় এক জনের ১০ বছরের সশ্রম কারাদণ্ড লক্ষ্মীপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদন্ড লক্ষ্মীপুরে মাকে কুপিয়ে ও পুড়িয়ে হত্যার দায়ে ছেলের মৃত্যুদণ্ড লক্ষ্মীপুরে হত্যা মামলায় দুই পুত্রসহ পিতার যাবজ্জীবন কারাদন্ড লক্ষ্মীপুরে মহান মে দিবস পালিত লক্ষ্মীপুরে বর্ণ্যাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত ভবানীগঞ্জে শাহজাহান স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা বৃত্তি প্রদান মায়ের ধারাবাহিক অনৈতিক কর্মকান্ডে অতীষ্ট হয়ে রাগে ক্ষোভে পুত্র কর্তৃক মাকে হত্যা বিচারপ্রার্থীদের জ্ঞাতার্থে লক্ষ্মীপুর ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালে অভিযোগ বক্স স্থাপন

পাবনা জেলা চাটমোহরে স্বর্ণকারের দোকানে যুবক কর্মচারী খুন দোকান লুটপাট।

  • প্রকাশিত: শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ৪৬ বার পড়া হয়েছে

আবু ইউসুফ বিশেষ প্রতিনিধি পাবনা জেলার অন্তরগত চাটমোহর উপজেলাধীন ছাইকোলা ইউনিয়নের চৌরাস্তা এলাকায় সর্ণকার এর দোকানের কর্মচারীকে খুন করে স্বর্ণা অলংকার টাকা পয়সা ও মালামাল লুট করেছে ডাকাতরা। বুধবার রাতের কোন এক সময়ে এ ঘটনা ঘটে।

নিহত দোকানের কর্মচারী মহরম আলী (২৬) ছাইকোলার সরকার পাড়ার মোঃ আবুল সর্দারের(৬০) এক মাত্র ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে ঘটনা স্থলে গিয়ে জানা যায়,বৃহেস্পতিবার ৩১-১২-২০ সকালে আনুমানিক ১০ টার দিকে বাজরের ব্যবসায়ীরা ও এলাকাবাসী ঔ সর্ণকারের দোকানের সামনে আসলে নিহত মহরমকে ডাকাডাকি করে কোন সারা না পেয়ে দোকানের সাটার উচু করলে,নিহত মহরমকে শুয়ে থাকা অবস্থায় দেখতে পায়।তারা তাৎক্ষণিক বিষয়টি স্থানীয় চিকিৎসক, ইউপি চেয়ারম্যান ও থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ও সি,আই,ডি ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিকভাবে তদন্ত শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করেছেন।

এ ব্যপারে ঔ দোকানের মালিক, নাটর,জেলার, গুরুদাসপুর উপজেলার কাছিকাটা বাজার এলাকার মোঃ আলমাছ আলীর (৬০) ছেলে মোঃ আমজাদ সর্ণকার (৩২) জানায়,নিহত মহরম ১৪-১৫ বছর হল সে আমার দোকানের আস্তাভজন কর্মচারী, প্রতিদিনের মতই আমার বাসা থেকে খেয়ে দোকানে এসে ঘুমায়। আজকে কে বা কারা এমন ঘটনা ঘটালো। তিনি আরো জানান আমার দোকানে ৭-থেকে ৮ লক্ষ টাকার স্বর্ণাঅলংকার ও ২০ হাজার নগত টাকা ছিলো। সবকিছুই দুর্বিত্তরা নিয়ে গেছে।

এ ব্যাপারে চাটমোহর থানার ওসি তদন্ত মোঃ আমিনুল ইসলাম জানান চুরি না ডাকাতি করা হয়েছে, সে বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে। তবে নিহতকে শ্বাসরোধ করে হত্যাকরা হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: নাজমুল রনি