1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত খোয়াসাগর দিঘির পশ্চিম পাড়ে ভিন্ন তফসিলে হবে ডিসি পার্ক হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণ নিয়ে লক্ষ্মীপুরে নারী উদ্যোক্তা হচ্ছেন ২৬৫ জন মায়ের কোলে ফিরেছে চুরি হওয়া শিশু ওহি লক্ষ্মীপুরে ৩ দিনব্যাপী জাতীয় পিঠা উৎসব শুরু লক্ষ্মীপুরে ফসলি জমির টপসয়েল ইটভাটায় বিক্রির দায়ে ৫০ হাজার টাকা জরিমানা স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষকদের এগিয়ে আসতে হবে: লক্ষ্মীপুর জেলা প্রশাসক লক্ষ্মীপুর পিডিবি থেকে বহুল আলোচিত উপ সহকারী প্রকৌশলী মশিউর রহমানকে অপসারণ উপজেলা নির্বাচনে দলীয় প্রতীক না দেওয়ার সিদ্ধান্ত লক্ষ্মীপুরে গভীর রাতে শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে দিলেন পুলিশ সুপার

পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় বসত ঘর থেকে গলা কাটা লাশ উদ্বার।

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৭১ বার পড়া হয়েছে

মোঃ সিরাজুল হক রাজু স্টাফ রিপোর্টার।

পটুয়াখালীর দশমিনা উপজেলার বাঁশবাড়ীয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডে বসত ঘর থেকে মোঃ নজরুল ইসলাম নাসরুল আলমের(৪৫) গলাকাটা বিভৎস্য মর দেহ উদ্ধার করেছে পুলিশ।

ভিক্টিমের ভাবী জানান গতকাল রাতে তার স্ত্রী এবং তার বড় ছেলে ইমরানের সাথে ঘরে রাতের খাওয়া শেষে ঘুমাতে যান নাসরুল ।পরে খুব ভোরে তার স্ত্রী রানী বেগম ডাক চিৎকার দিলে ঘরে গিয়ে দেখতে পাই বস্তাবন্ধী গলাকাটা লাশ এবং রক্তসহ খুনের বিভিন্ন আলামত।

এদিকে ঘটনার পর থেকেই তার বখাটে ছেলে ইমরান নিখোজ রয়েছে। এতে সন্দেহ হয় এই জঘন্ন কাজটি ইমরান ও তার মা করতে পারে বলে জানান তার ভাবি। তিনি আরও জানান দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে বাপ ও ছেলের মধ্যে কথা কাটাকাটি হতো এবং বহুদিন ধরে ইমরান তার বাবাকে মেরে ফেলার হুমকি দিয়ে আসছিলো।

 

এ ব্যপারে পটুয়াখালী জেলা এডিশনাল এসপি মোঃ বেল্লাল হোসেন বলেন, আজ সকালে মোবাইলের মাধ্যমে খবর পেয়ে ঘটনা স্থলে এসে খুনের বিভিন্ন আলামত সংগ্রহ করি ও নিহত নাসরুলের স্ত্রী রানী বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাচ্ছি এবং এ হত্যাকান্ডের আসল রহস্য উৎঘাটন করা হবে

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: : ইয়োলো হোস্ট