1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
রবিবার, ০১ অক্টোবর ২০২৩, ০১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চট্টগ্রামের শীর্ষ সন্ত্রাসী ‘ঢাকাইয়া’ আকবর লক্ষ্মীপুরে গ্রেফতার লক্ষ্মীপুরের কমলনগরে ধ্বসে পড়েছে চার কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন ব্রিজের তিনটি গার্ডার লক্ষ্মীপুরের রামগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু লক্ষ্মীপুর ন্যাশনাল আইডিয়াল স্কুলে সবুজের স্বপ্ন মেলা লক্ষ্মীপুর পিডিবির নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে ডিসির নিকট অভিযোগ লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউটের সেই অধ্যক্ষ এখনও বহাল তবিয়তে! লক্ষ্মীপুর জেলা স্বাস্থ্য বিভাগের অভিযানে লাইসেন্স‍বিহীন দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা লক্ষ্মীপুরে তিন দিনব্যাপী স্থানীয় সরকার উন্নয়ন মেলার উদ্বোধন সমাজের বাস্তব চিত্র তুলে ধরলে মানুষ সাংবাদিকদের সম্মান করে: এমপি নয়ন রামগতিতে জোড়া খুন মামলার আসামী গ্রেফতার

নোয়াখালীতে পলিটেকনিক ছাত্রকে কুপিয়ে হত্যা

  • প্রকাশিত: বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ১৩৪ বার পড়া হয়েছে

নোয়াখালীতে কামরুল হাসান যোবায়ের নামে এক পলিটেকনিক ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। সোমবার সন্ধ্যায় জেলা শহরের মাইজদী বাজার আনসার ক্যাম্প সড়কে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। এ ঘটনায় পুলিশ পাঁচজনকে গ্রেফতার করেছে।

নিহত যোবায়ের বেগমগঞ্জ উপজেলার আলাদী নগর এলাকার কামাল উদ্দিনের ছেলে ও নোয়াখালী আইডিয়াল পলিটেকনিক ইনস্টিটিউটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের ছাত্র। বাবার চাকরির সুবাদে আনসার ক্যাম্পসংলগ্ন চন্দ্রপুর এলাকায় ভাড়া থাকতেন তারা।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার সকালে সিনিয়র-জুনিয়র ইস্যুতে রাকিব নামে এক কিশোরকে থাপ্পড় দেয় যোবায়ের। তারই জের ধরে রাকিব, তার আরো দুই ভাই আহাদ ও পিয়াস কিশোর গ্যাংয়ের সদস্যরা যোবায়েরকে মারধরের জন্য পাহারা দিতে থাকে। এমন খবর পাওয়ায় যোবায়ের বাসায় অবস্থান নেন। সন্ধ্যায় লাদেন নামে যোবায়েরের এক বন্ধু তাকে ফোন করে বাসা থেকে ডেকে নেন। বাসা থেকে বের হওয়ার পর নোয়াখালী শিশু পরিবারসংলগ্ন এলাকায় রাকিব, আহাদ ও পিয়াসসহ আরো ১০-১৫ জন যোবায়েরকে মারধর ও কুপিয়ে জখম করে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সুধারাম মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, ঘটনার পর রাতেই অভিযান চালিয়ে পুলিশ পাঁচজনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় নিহত যোবায়েরের বাবা কামাল উদ্দিন বাদী হয়ে আটজনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: : ইয়োলো হোস্ট