1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম:
ভূমি সচিব হলেন খলিলুর রহমান বাদীকে বিয়ে করে ধর্ষণ মামলা থেকে অব্যাহতি পেলেন সাবেক এমপি লক্ষ্মীপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ ২ জনের যাবজ্জীবন কারাদণ্ড লক্ষ্মীপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন লক্ষ্মীপুরে বিচার বিভাগের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন লক্ষ্মীপুরে রাজমহল রেস্টুরেন্ট এন্ড বিরিয়ানী হাউজ উত্তর তেমুহনী শাখার শুভ উদ্ভোধন লক্ষ্মীপুরে মানব পাচারের শিকার ব্যক্তির আইনগত অধিকার বিষয়ক সংবেদনশীলতা অধিবেশন লক্ষ্মীপুরে সন্ত্রাস দমন ও অপরাধ প্রতিরোধকেন্দ্র নির্মাণ প্রকল্পের আওতায় সেমিনার চন্দ্রগঞ্জের বশিকপুরে পুলিশ সুপার ডে ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে কানের দুল আত্মসাতের জন্য শিশু হত্যা : গৃহবধূর আমৃত্যু কারাদন্ড

নগরীতে মাদক মামলায় যুবকের ১০ বছর কারাদণ্ড।

  • প্রকাশিত: সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৩৮ বার পড়া হয়েছে

রবিবার, ০৫ অক্টোবর ২০২০, খুলনা ->>
আবু ইউসুফ ভ্রাম্যমান প্রতিনিধি বাংলাদেশ।
খুলনা থানায় দায়ের হওয়া মাদক মামলায় দোষী সাব্যস্থ করে এক যুবককে ১০ বছর সশ্রম কারাদণ্ড। ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৫ মাস বিনাশ্রম কারাদণ্ড এর আদেশ দিয়েছে আদালত । ৪ অক্টোবর মহানগর দায়রা জজ আদালতের বিচারক মো: শহীদুল ইসলাম রায় ঘোষণা করেন ।
দন্ডপ্রাপ্ত আসামী হচ্ছে, খুলনা থানাধীন ১৪৭, বাগমারা মেইন রোডস্থ কালিপদর বাড়ীর ভাড়াটিয়া সোহরাব মোল্যার পুত্র সুজন মোল্যা (২৯)। রায় ঘোষণাকালে দন্ডপ্রাপ্ত সুজন মোল্যা পলাতক ছিলেন।
মামলার বিবরণীতে জানা গেছে, ২০১৮ সালের ১৯ ফেব্রুয়ারি রাত সাড়ে ১১টায় বাগমারা মেইন রোডস্থ মা আমেনা মঞ্জিলের সামনে থেকে সুজন মোল্যা (২৯) কে ১০০ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয় । এঘটনায় এস আই আব্দুল হান্নান খুলনা থানায় মাদক আইনে মামলা দায়ের করেন যার নং ২৭ । একই বছরের ১৪ এপ্রিল আসামীর বিরুদ্ধে চার্জশীট দাখিল করেন । রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন এপিপি এড. কামরুল হোসেন জোয়ার্দার ।

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: নাজমুল রনি