1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত খোয়াসাগর দিঘির পশ্চিম পাড়ে ভিন্ন তফসিলে হবে ডিসি পার্ক হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণ নিয়ে লক্ষ্মীপুরে নারী উদ্যোক্তা হচ্ছেন ২৬৫ জন মায়ের কোলে ফিরেছে চুরি হওয়া শিশু ওহি লক্ষ্মীপুরে ৩ দিনব্যাপী জাতীয় পিঠা উৎসব শুরু লক্ষ্মীপুরে ফসলি জমির টপসয়েল ইটভাটায় বিক্রির দায়ে ৫০ হাজার টাকা জরিমানা স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষকদের এগিয়ে আসতে হবে: লক্ষ্মীপুর জেলা প্রশাসক লক্ষ্মীপুর পিডিবি থেকে বহুল আলোচিত উপ সহকারী প্রকৌশলী মশিউর রহমানকে অপসারণ উপজেলা নির্বাচনে দলীয় প্রতীক না দেওয়ার সিদ্ধান্ত লক্ষ্মীপুরে গভীর রাতে শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে দিলেন পুলিশ সুপার

ত্রিশ গোডাউনে মুক্তি যোদ্ধাদের গল্পবলা অনুস্টানের প্রধান অতীথি জেলা প্রশাসক।

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ৬৩ বার পড়া হয়েছে

মোঃ সিরাজুল হক রাজু স্টাফ রিপোর্টার।

বরিশালে মুক্তিযুদ্ধের গল্প বলা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ‘বিজয়ের দিনে নতুনের পথে’ শ্লোগান নিয়ে দি অডেশাস্ নামে একটি যুব সংগঠনের উদ্যোগে আজ নগরীর ত্রিশ গোডাউন এলাকায় মুক্তিযুদ্ধের গল্প বলা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।  

দি অডেশাস্ সভাপতি দুর্জয় সিংহ জয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সভাপতি সাঈদ পান্থ, সংগঠনের সাধারণ সম্পাদক রিফাত খান, এ্যালায়েন্স ফর ইয়ুথ এন্ড ডেভলপমেন্ট সমন্বয়ক মনিরুল ইসলাম সোহান ও ইনজামুল সাফিন। বক্তারা পহেলা ডিসেম্বরকে মুক্তিযুদ্ধ দিবস পালনের দাবী জানানো হয়।

 
বিজয়ের মাসের প্রথম দিনে শিশু-কিশোরদের যুদ্ধকালীন ঘটনা, দেশ স্বাধীনের ইতিহাস, যুদ্ধের ভয়াবহ ঘটনা শোনান মুক্তিযোদ্ধা কেএস মহিউদ্দিন মানিক বীরপ্রতীক ও মো. রফিকুল ইসলাম।  

অনুষ্ঠানে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ, করোনাভাইরাস ও যুব বিষয়ক নানা প্লাকার্ড প্রদর্শন করা হয়। পরে শহীদের স্মরণে এক মিনিট নিরবতা পালন ও বদ্ধভূমি স্মৃতিফলকে পুষ্পার্ঘ অপর্ণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: : ইয়োলো হোস্ট