1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত খোয়াসাগর দিঘির পশ্চিম পাড়ে ভিন্ন তফসিলে হবে ডিসি পার্ক হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণ নিয়ে লক্ষ্মীপুরে নারী উদ্যোক্তা হচ্ছেন ২৬৫ জন মায়ের কোলে ফিরেছে চুরি হওয়া শিশু ওহি লক্ষ্মীপুরে ৩ দিনব্যাপী জাতীয় পিঠা উৎসব শুরু লক্ষ্মীপুরে ফসলি জমির টপসয়েল ইটভাটায় বিক্রির দায়ে ৫০ হাজার টাকা জরিমানা স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষকদের এগিয়ে আসতে হবে: লক্ষ্মীপুর জেলা প্রশাসক লক্ষ্মীপুর পিডিবি থেকে বহুল আলোচিত উপ সহকারী প্রকৌশলী মশিউর রহমানকে অপসারণ উপজেলা নির্বাচনে দলীয় প্রতীক না দেওয়ার সিদ্ধান্ত লক্ষ্মীপুরে গভীর রাতে শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে দিলেন পুলিশ সুপার

ঝিনাইদহ শহরের হোটেল রেডিয়েশন থেকে এক হিন্দু ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার।

  • প্রকাশিত: বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৭৩ বার পড়া হয়েছে

মোঃ আনোয়ার হোসেন,
ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহ শহরের হোটেল রেডিয়েশন থেকে ইন্দ্রজিৎ(৩৮) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ১০ টার দিকে ঐ হোটেলের চারতলার ৪০১৪ নং রুম থেকে জানালার গ্রিলের সাথে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে পুলিশ। মৃত ইন্দ্রজিৎ কুমার কুষ্টিয়া জেলার মিরপুর থানার বেলগাছীয়া গ্রামের শ্রী সুসেন কুমারের ছেলে বলে জানা গেছে।

জানা গেছে, রাত ১০ টার দিকে হোটেল বয় রাউন্ড দিতে যেয়ে তার দরজায় অনেকবার নক করলেও কোন সাড়া না পেয়ে পুলিশ কে খবর দেয়।সেসময় পুলিশ এসে জানালা দিয়ে কৌশলে লাঠির দ্বারা দরজা খুলে ইন্দ্রজিৎ কে জানালার গ্রিলের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এসময় তার রুমের টেবিলে একটি চিরকুটও দেখতে পায় পুলিশ। চিরকুটে তার স্ত্রী মিনতি রানীর মোবাইল নাম্বার লেখা ছিল এবং লাশটি যেন তার কাছে পৌছে দেওয়া হয়।

হোটেল সুত্রে জানা গেছে, ইন্দ্রজিৎ গত সেপ্টেম্বর মাসের ২৭ তারিখে এই হোটেলে ওঠে, তবে সে কি কাজ করতো সে বিষয়ে তারা অবগত নয় বলে জানিয়েছেন।

এ ঘটনায় পুলিশ প্রাথমিক ভাবে আত্মহত্যা বলে মনে করেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: : ইয়োলো হোস্ট