1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত খোয়াসাগর দিঘির পশ্চিম পাড়ে ভিন্ন তফসিলে হবে ডিসি পার্ক হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণ নিয়ে লক্ষ্মীপুরে নারী উদ্যোক্তা হচ্ছেন ২৬৫ জন মায়ের কোলে ফিরেছে চুরি হওয়া শিশু ওহি লক্ষ্মীপুরে ৩ দিনব্যাপী জাতীয় পিঠা উৎসব শুরু লক্ষ্মীপুরে ফসলি জমির টপসয়েল ইটভাটায় বিক্রির দায়ে ৫০ হাজার টাকা জরিমানা স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষকদের এগিয়ে আসতে হবে: লক্ষ্মীপুর জেলা প্রশাসক লক্ষ্মীপুর পিডিবি থেকে বহুল আলোচিত উপ সহকারী প্রকৌশলী মশিউর রহমানকে অপসারণ উপজেলা নির্বাচনে দলীয় প্রতীক না দেওয়ার সিদ্ধান্ত লক্ষ্মীপুরে গভীর রাতে শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে দিলেন পুলিশ সুপার

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যা।

  • প্রকাশিত: শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ৬৪ বার পড়া হয়েছে

বিধান কুমার বিশ্বাস রাজবাড়ী জেলা প্রতিনিধি।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নবাবপুর ইউনিয়নের বকশিয়াবাড়ি গ্রামে রবিউল ইসলাম ওরফে রব ফকির (৩৮) নামে এক সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার ঘটনায় প্রতিপক্ষের ১৭ জনকে আসামী করে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের করেছে।

রবিউল ইসলাম ওরফে রব ফকিরের পিতার নাম মৃত আবুল ফকির। সোমবার দুপুরে নিহত সৌদি প্রবাসী রবিউল ইসলাম ওরফে রবের মৃতদেহ নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মামলার ২ আসামী এরশাদ ফকির ও কাদের ফকিরকে গ্রেফতার করেছে পুলিশ। রাতেই ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েত করা হয়েছে বলে স্থানীয়সূত্রে জানাযায়।

নিহতের চাচাতো ভাই বশির ফকির বলেন, রবিউল ফকিরের সাথে দীর্ঘ্যদিন ধরে জমিজমা নিয়ে দন্দ চলে আসছিলো। এরই জের ধরে ও প্রতিপক্ষের গরু রবিবার বিকালে আমাদের ক্ষেতের ধান খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে মারিমারি বাধে। এ সময়, তাদের মারপিটে আমার ভাই রবিউল ইসলাম ওরফে রব ফকির (৩৮) মারা যান এবং আরো কয়েকজন আহত হয়। এ ঘটনায় অপর পক্ষের ৩ জন আহত হয়।

বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান জানান- জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে দুই পক্ষে মারামারির ঘটনায় একজন মারা গেছে ও ৮ জন আহত হয়েছে। আহতদের রাজবাড়ী সদর ও বালিয়াকান্দি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ব্যাপারে বশির ফকির বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেছেন। এজাহারনামীয় ২ আসামী এরশাদ ফকির ও কাদের ফকিরকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: : ইয়োলো হোস্ট