1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ০৪:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুরে মানব পাচারের শিকার ব্যক্তির আইনগত অধিকার বিষয়ক সংবেদনশীলতা অধিবেশন লক্ষ্মীপুরে সন্ত্রাস দমন ও অপরাধ প্রতিরোধকেন্দ্র নির্মাণ প্রকল্পের আওতায় সেমিনার চন্দ্রগঞ্জের বশিকপুরে পুলিশ সুপার ডে ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে কানের দুল আত্মসাতের জন্য শিশু হত্যা : গৃহবধূর আমৃত্যু কারাদন্ড লক্ষ্মীপুরে বীর মুক্তিযোদ্ধা আবু তাহেরকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন লক্ষ্মীপুরে অপহরণ মামলার ভিকট্রিম ও বাদীর বিরুদ্ধে আসামী পক্ষের অপহরণ মামলা! আল-মুঈন ইসলামী একাডেমীর হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান ও অভিভাবক সম্মেলন জাতীয় শিশু দিবসে লক্ষ্মীপুর সদর হাসপাতালের শিশু ওয়ার্ডে উপহার সামগ্রী বিতরণ পেস্টিসাইড অফিসার্স অ্যাসোসিয়েশন লক্ষ্মীপুর জেলা শাখার নির্বাচন সম্পন্ন লক্ষ্মীপুরে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

“”ছেলের অপকর্মে মা সাময়িক বরখাস্ত “”

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১২৩ বার পড়া হয়েছে

মোঃ সাদ্দাম হোসাইন সোহান,স্টাফ রিপোর্টার,

ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ারা বেগমকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার মস্ত্রণালয়।
বৃহস্পতিবার (১৫ অক্টোবর) স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক চিঠিতে বরখাস্তের বিষয়টি উল্লেখ করা হয়।
চিঠিতে বলা হয়, ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ারা বেগমের পরিবর্তে বেআইনিভাবে তার ছেলে মো. কামাল মিয়ার স্বাক্ষরে জন্মনিবন্ধন সনদ ও নাগরিক সনদ প্রদানসহ অন্যান্য সব সরকারি কার্যক্রম পরিচালনার অভিযোগে স্থানীয় তদন্তে প্রমানিত হওয়ায় দেলোয়ারা বেগমকে সাময়িক বরখাস্ত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: নাজমুল রনি