1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
শুক্রবার, ০২ জুন ২০২৩, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুরে স্বামীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্ত্রীর যাবজ্জীবন কারাদন্ড লক্ষ্মীপুরে আভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহের উদ্বোধন লক্ষ্মীপুরে অস্ত্র মামলায় এক জনের ১০ বছরের সশ্রম কারাদণ্ড লক্ষ্মীপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদন্ড লক্ষ্মীপুরে মাকে কুপিয়ে ও পুড়িয়ে হত্যার দায়ে ছেলের মৃত্যুদণ্ড লক্ষ্মীপুরে হত্যা মামলায় দুই পুত্রসহ পিতার যাবজ্জীবন কারাদন্ড লক্ষ্মীপুরে মহান মে দিবস পালিত লক্ষ্মীপুরে বর্ণ্যাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত ভবানীগঞ্জে শাহজাহান স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা বৃত্তি প্রদান মায়ের ধারাবাহিক অনৈতিক কর্মকান্ডে অতীষ্ট হয়ে রাগে ক্ষোভে পুত্র কর্তৃক মাকে হত্যা

চোখের জলে বুক ভাসিয়ে মনোনয়ন পত্র জমা দিলেন তরিকুল ইসলাম এনামুল।

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৪ বার পড়া হয়েছে

সুজল খাঁন, মধুখালী ফরিদপুরঃ

আসছে ২০অক্টোবর ফরিদপুরে মধুখালী উপজেলার দুটি ইউ,পি নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে, আজ ২৩ শে সেপ্টেম্বর বুধবার আনন্দঘন পরিবেশে নমিনেশন পত্র জমা দিলেন কোড়কদী ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান প্রার্থী তরিকুল ইসলাম এনামুল। নমিনেশন পত্র জমা দিতে যাবে এমন খবর পেয়ে।

এনামুলের বাড়িতে হাজারো লোকের সমাগম ঘটে। হঠাৎ এত লোকের ভালোবাসা পেয়ে চোখের জল ছেড়ে দেন এনামুল। সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে দুপুর ২ ঘটিকার সময় উপজেলা নির্বাচন কর্মকর্তা জনাব আজিজুল ইসলামের হাতে নমিনেশন পত্র জমা দেন।

এনামুল মূলত বিএনপির দলীয় প্রার্থী ছিলেন, গ্রুপ রাজনীতির রোষানলে পড়ে দলের নমিনেশন থেকে বঞ্চিত হয়েছে, এমনটাই সাংবাদিকদের জানান তিনি। ছাত্রজীবন থেকে বিএনপির বিভিন্ন পদে রাজনীতি করেছেন।

দলের দুর্দিনে বহুবার হামলা-মামলার শিকার হয়েছেন। গত ৫ বছর নির্বাচনের জন্য প্রস্তুতি নিয়েছে জোরেশোরে।কোড়কদী ইউনিয়নে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাথে প্রতিযোগিতা করে জয় লাভ করার ক্ষমতা একমাত্র তিনি রাখেন।

যাকে বিএনপি থেকে নমিনেশন দেয়া হয়েছে তিনি গত নির্বাচনের পর থেকে দলের কোনো কর্মকাণ্ডের ও জনগণের সাথে সম্পৃক্ত নয়। জনপ্রিয়তাও একদম শূণ্য, তাই কোড়কদী ইউনিয়নের জনগণ আশা করে এখনো সময় রয়েছে প্রার্থী পরিবর্তন করে এনামুলকে বিএনপির থেকে নমিনেশন দিলে দলের হয়ে নির্বাচনীয় লড়াই করে বিজয় ছিনিয়ে আনবে।

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: নাজমুল রনি