1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত খোয়াসাগর দিঘির পশ্চিম পাড়ে ভিন্ন তফসিলে হবে ডিসি পার্ক হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণ নিয়ে লক্ষ্মীপুরে নারী উদ্যোক্তা হচ্ছেন ২৬৫ জন মায়ের কোলে ফিরেছে চুরি হওয়া শিশু ওহি লক্ষ্মীপুরে ৩ দিনব্যাপী জাতীয় পিঠা উৎসব শুরু লক্ষ্মীপুরে ফসলি জমির টপসয়েল ইটভাটায় বিক্রির দায়ে ৫০ হাজার টাকা জরিমানা স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষকদের এগিয়ে আসতে হবে: লক্ষ্মীপুর জেলা প্রশাসক লক্ষ্মীপুর পিডিবি থেকে বহুল আলোচিত উপ সহকারী প্রকৌশলী মশিউর রহমানকে অপসারণ উপজেলা নির্বাচনে দলীয় প্রতীক না দেওয়ার সিদ্ধান্ত লক্ষ্মীপুরে গভীর রাতে শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে দিলেন পুলিশ সুপার

গজারিয়ায় মাছ ধরাকে কেন্দ্র করে গুচ্ছগ্রামের চারজন আহত।

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ২০১ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার চর রমজান ব্যাগ গ্রামে গুচ্ছগ্রাম মাছ ধরাকে কেন্দ্র করে চার জন আহত।

এ ঘটনাটি ঘটেছে আজ১৬/০৯/২০২০ইং দুপুর আনুমানিক ২ টার দিকে। সেখন থেকে এলাকাবাসী সূত্রে জানা গেছে,নাইম,সালাউদ্দিন নামে এ দুইজনে মিলে নেট জাল কিনেছিল মাছ ধরার জন্য। নায়েম, অপরপক্ষ সালাউদ্দিন, মিলে ১২ হাজার টাকা দিয়ে জাল কিনেছে।

একপর্যায়ে তাদের দুজনের মাঝে কথা কাটাকাটি হলে, সালাউদ্দিন ৮/১০ জন লোক নিয়ে এলোপাতাড়িভাবে নাইম এর উপর হামলা চালায়।

তখন সে হামলায় আহত হয়েছেন। নাইম(২০), ফেরদৌস(২৩),
মালেকা(৩০), আমিন(৩৬), মাথায় আঘাত,কানে আঘাত,হাত ভাঙ্গা, তাদের মধ্যে মাথার আঘাত গুরুত্বর হয়ায় বর্তমানে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

এ ব্যাপারে গজারিয়া থানা আমির নামে একজন বাদী হয়ে, একটি লিখিত অভিযোগ দাখিল করেন।গজারিয়া থানার ডিউটি অফিসার এ এস আই মিজানুর রহমান, বলেন একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: : ইয়োলো হোস্ট