1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
মঙ্গলবার, ৩০ মে ২০২৩, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুরে আভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহের উদ্বোধন লক্ষ্মীপুরে অস্ত্র মামলায় এক জনের ১০ বছরের সশ্রম কারাদণ্ড লক্ষ্মীপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদন্ড লক্ষ্মীপুরে মাকে কুপিয়ে ও পুড়িয়ে হত্যার দায়ে ছেলের মৃত্যুদণ্ড লক্ষ্মীপুরে হত্যা মামলায় দুই পুত্রসহ পিতার যাবজ্জীবন কারাদন্ড লক্ষ্মীপুরে মহান মে দিবস পালিত লক্ষ্মীপুরে বর্ণ্যাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত ভবানীগঞ্জে শাহজাহান স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা বৃত্তি প্রদান মায়ের ধারাবাহিক অনৈতিক কর্মকান্ডে অতীষ্ট হয়ে রাগে ক্ষোভে পুত্র কর্তৃক মাকে হত্যা বিচারপ্রার্থীদের জ্ঞাতার্থে লক্ষ্মীপুর ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালে অভিযোগ বক্স স্থাপন

এ বছর হচ্ছে না এইচএসসি পরীক্ষা বললেন শিক্ষা মন্ত্রী দিপুমনি।

  • প্রকাশিত: বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৪৮ বার পড়া হয়েছে

সাইফুদ্দিন, নিজস্ব প্রতিনিধিঃ

এবারের উচ্চমাধ্যমিক (এইচএসসি) বা সমমানের পরীক্ষা সরাসরি নেওয়া হবে না বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি। তিনি বলেছেন, পরীক্ষা না হলে মূল্যায়ন ভিন্ন হবে। জেএসসি ও এসএসসি পরীক্ষার ওপর ভিত্তি করেই এইচএসসি পরীক্ষার মূল্যায়ন হবে।

আজ বুধবার অনলাইনে সাংবাদিক সম্মেলনে শিক্ষামন্ত্রী দীপু মনি এসব কথা জানান। তিনি বলেন, ডিসেম্বরের মধ্যে ফল চূড়ান্ত করতে হবে।

শিক্ষা মন্ত্রণালয় এবং ঢাকা মাধ্যমিক ও উচ্চশিক্ষা বোর্ড সূত্রে জানা গেছে, আগামী মাসে এই পরীক্ষা নেওয়া যায় কি না তা নিয়েই মূলত আলোচনা চলছিল। এর মধ্যেই শিক্ষামন্ত্রী জানালেন এ কথা।

এইচএসসি পরীক্ষা হওয়ার কথা ছিল এপ্রিলের শুরুতে। কিন্তু পরীক্ষা শুরুর আগমুহূর্তে করোনার কারণে এ পরীক্ষা স্থগিত করা হয়। চলতি বছরে এ পরীক্ষায় মোট পরীক্ষার্থী ১৩ লাখের বেশি।

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: নাজমুল রনি