1. info@www.durjoynews24.com : দূর্জয় নিউজ ২৪ :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত খোয়াসাগর দিঘির পশ্চিম পাড়ে ভিন্ন তফসিলে হবে ডিসি পার্ক হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণ নিয়ে লক্ষ্মীপুরে নারী উদ্যোক্তা হচ্ছেন ২৬৫ জন মায়ের কোলে ফিরেছে চুরি হওয়া শিশু ওহি লক্ষ্মীপুরে ৩ দিনব্যাপী জাতীয় পিঠা উৎসব শুরু লক্ষ্মীপুরে ফসলি জমির টপসয়েল ইটভাটায় বিক্রির দায়ে ৫০ হাজার টাকা জরিমানা স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষকদের এগিয়ে আসতে হবে: লক্ষ্মীপুর জেলা প্রশাসক লক্ষ্মীপুর পিডিবি থেকে বহুল আলোচিত উপ সহকারী প্রকৌশলী মশিউর রহমানকে অপসারণ উপজেলা নির্বাচনে দলীয় প্রতীক না দেওয়ার সিদ্ধান্ত লক্ষ্মীপুরে গভীর রাতে শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে দিলেন পুলিশ সুপার

অপহরণ হওয়া শিশু জিনিয়া নারায়ণগঞ্জ থেকে জীবিত উদ্ধার অপহরণ কারী লুপা গ্রেফতার।

  • প্রকাশিত: বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৮ বার পড়া হয়েছে

আবু ইউসুফ নিজস্ব নিউজ রুম ঢাকা

অপহরণ হওয়া শিশু জিনিয়া নারায়ণগঞ্জ থেকে জীবিত উদ্ধার অপহরণ কারী লুপা গ্রেফতার।ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ফুল বিক্রি করতো। ৭ দিন আগে শিশুটি টিএসসি এলাকা থেকে নিখোঁজ হয়। প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দিবাগত রাতে ঢাবির টিএসসি এলাকা থেকে অপরিচিত দুই নারী জিনিয়াকে নিয়ে যায়। জিনিয়ার মা জানান, দুইজন নারীর সঙ্গে চটপটি খেয়েছে জিনিয়া। এর কিছুক্ষণ পর থেকে জিনিয়াকে আর পাওয়া যাচ্ছিল না। ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার প্রায় সবাই চিনে জিনিয়াকে। ফলে তার নিখোঁজ হওয়ার পর থেকে সব মহল আলোচনার ঝড় উঠে, আর তাৎক্ষণিকভাবে তৎপর হন পুলিশ সদস্যরা।

পুলিশের ধারাবাহিক প্রচেষ্টায় সাতদিন পর জিনিয়াকে সুস্থ ও স্বাভাবিক অবস্থায় উদ্ধার করা হয় নারায়ণগঞ্জ থেকে। পুলিশ জানায়, লুপা তালুকদার নামে এক নারীর কাছ থেকে জিনিয়াকে উদ্ধার করা হয়। সে জিনিয়াকে অপহরণ করে অসৎ উদ্দেশ্যে নিয়েছিল। অপহরণকারী লুপাকে দুই দিনের রিমান্ডে নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে।

লুপা তালুকদার এক ঘৃনিত আওয়ামী নারী নেত্রী, যে নানা ভুয়া পরিচয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ওবায়দুল কাদের থেকে শুরু করে বর্তমান লীগ সরকারের মন্ত্রী ও নেতাদের সাথে দহরম মহরম। দুস্থ সাংবাদিক হিসাবে প্রধানমন্ত্রীর কাছ থেকে ৫০,০০০ টাকার অনুদান নিয়েছেন লুপা, তালিকা বানিয়েছিলেন তৎকালীন তথ্য মন্ত্রী ইনু!

ছেলেদের মত পাঞ্জাবী পাজামার উপরে মজিব কোট লাগিয়ে মানুষের মনোযোগ আকর্ষণকারী লুপা নিজেকে পরিচয় দেয় আওয়ামী পেশাজীবী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক। কিন্তু এই নামে কি আওয়ামীলীগের কোনো সংগঠনের অস্তিত্ব আছে? বাস্তবে সে হলো একজন শিশু পাচারকারী। নূর নাজমা আক্তার লুপার বাড়ি পটুয়াখালি জেলার গলাচিপা উপজেলায়।

পুলিশ জানিয়েছে, লুপা পথ শিশুদের অপহরণ ও পাচার করতেন। তার বিরুদ্ধে নানাবিধ অপকর্ম, এমনকি খুনের মামলাও রয়েছে !!

শুধু তাই নয় লুপা একজন ভুয়া সাংবাদিক, এবং ভুঁইফোড় সংগঠন থেকে পদকও জুটিয়েছে। সে নিজের নাম লিখে ড. আলহাজ এন এন এ লুপা তালুকদার অগ্নি টিভির ব্যবস্থাপনা পরিচালক! এই টিভিটা কোথায় কেউ জানেন? কবি, সাহিত্যিক, সমাজেসেবক, ডক্টরেট কত পরিচয় লাগিয়েছে…. সব মিলিয়ে সে এক মস্তবড় ফ্রড লেডি সাহেদ।

প্রশ্ন হলো, এই রকম জঘন্য ক্রিমিনাল ও শিশু পাচারকারীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ওবায়দুল কাদের কাছে পৌছে কিভাবে? দলটা এই জাতীয় লোকে ভর্তি! দেশের গোয়েন্দা সংস্থাগুলো, এত এত নিরাপত্তা বাহিনীর কাজটা কি? করোনা সার্টিফিকেট জালিয়াত শাহেদ, সাবরিনা এবং লুপারা যদি দুর্গম নিরাপত্তা ভেদ করে প্রধানমন্ত্রীর কাছে পৌছে যায়, তবে আর তার জীবন কিভাবে নিরাপদ থাকার কথা ভাবে?
খামাখাই কেনো মানুষকে দোষ দেয় এরা?

সংবাদটি শেয়ার করুন

আরো খবর

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: : ইয়োলো হোস্ট